ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

দুরন্ত নাতি-নাতনিদের সঙ্গে হাস্যোল্লাসে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার, ০৮:৩০ পিএম
দুরন্ত নাতি-নাতনিদের সঙ্গে হাস্যোল্লাসে প্রধানমন্ত্রী

ছুটির পুরোটা দিন নিজের মতো করে বিশ্রাম নেবেন- এমনটা সাধারণত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য হয়ে ওঠে না। প্রধানমন্ত্রীর দায়িত্ব পালনের পাশাপাশি আওয়ামী লীগের সভানেত্রীর দায়িত্বও তার কাঁধে।

তাই নানা অনুষ্ঠান ও দলীয় কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয় তাকে। এত কাজের মধ্যে নিজের বা পরিবারের জন্য সময় বের করাটা বেশ কঠিন। আর যখনই সময় পান, কখনো সবার জন্য রান্না করেন। কখনোবা দেখা যায় তার শিশুশুলভ আচরন।

আজ ছুটির দিন শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) এমনই এক অনিন্দ্য সুন্দর বিকেল কাটিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিছুটা ফুরসত মিলেছিল। তখনই নাতনীদের সঙ্গে খেলাধুলায় মেতে উঠেন। ছোটবোন শেখ রেহানা’ র ছেলে রেদওয়ান মুজিব সিদ্দিক ববি’র সন্তান লীলা ও কাইয়ূস ছিলেন নাতনীদের মধ্যে। প্রধানমন্ত্রী খানিক সময় নাতনির চুলের বেণী বেঁধেছেন। খানিক সময় দুরন্ত নাতি-নাতনিদের সঙ্গে মেতেছেন খুনসুটি হাস্যোল্লাসে। তিনিই আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী। সাধারণে অসাধারণ একজন মানুষ।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তারা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের হাতে পরিবারের সদস্যদের জন্য পছন্দের রান্না করেন। আজ ছিল ছুটির দিন। আর তাইতো নাতনীদের সঙ্গে আনন্দে মেতে উঠেছেন। তিনি অবাক করে শিশুদের সঙ্গে মিশেও যেতে পারেন খুব তাড়াতাড়ি’


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 

 

বিষয়: শেখ-হাসিনা