ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

কাউয়া লীগের সভাপতি গোলাপ!

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার, ০১:৩৩ পিএম
কাউয়া লীগের সভাপতি গোলাপ!

আওয়ামী লীগে এখন নীরব যুদ্ধ চলছে। জামাত বিএনপি থেকে আমদানী হওয়া হাইব্রিড আওয়ামী লীগারদের সঙ্গে আসল আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরোধ এখন প্রকাশ্যে। সাম্প্রতিক সময়ে উপ-কমিটিতে সব হাইব্রিডদের ঢোকানো নিয়ে ক্ষুদ্ধ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীরা।

শুধু কেন্দ্রীয় কমিটি নয়, হাইব্রিডরা ঢুকে পরেছে দলের জেলা, উপজেলা এমনকি ওয়ার্ড কমিটিতেও। এজন্যই তৃনমূলের ত্যাগী পরিক্ষীত নেতা কর্মীরা শুরু করেছে ‘কাউয়া খেদানো অভিযান’। এই অভিযানে নেতৃত্ব দিচ্ছেন ছাত্রলীগের প্রাক্তন নেতারা। এদের একজন জানালো ‘আওয়ামী লীগ এখন দুটো। একটা হলো জাতির পিতার আওয়ামী লীগ। এই আওয়ামী লীগের প্রধান হলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। অন্য আওয়ামী লীগ হলো কাউয়া আওয়ামী লীগ। কাউয়া আওয়ামী লীগের প্রধান হলেন আবদুস সোবহান গোলাপ।’

ওই সাবেক ছাত্রনেতা জানালেন, গোলাপ ভাই তার বাসার কাজের লোককেও আওয়ামী লীগ উপ কমিটিতে সহ-সম্পাদক বানিয়েছে। দপ্তর সম্পাদক হবার কারণে, বিভিন্ন কমিটিতে জামাত-বিএনপি এবং কাউয়াদের বসিয়ে দিচ্ছেন।

জানা গেছে, ছাত্রলীগের ১৪ জন সাবেক নেতা দলের সভাপতি এবং প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় প্রার্থনা করেছেন। তারা আওয়ামী লীগে কাউয়া প্রতিরোধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করবেন।


বাংলা ইনসাইডার/জেডএ