ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

রাত ১২টার পর কোথায় যান ফখরুল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ মার্চ ২০১৮ বৃহস্পতিবার, ১১:৩৩ এএম
রাত ১২টার পর কোথায় যান ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাত ১২টার পর কোথায় থাকেন? বিএনপির মধ্যেই এই প্রশ্ন উঠেছে। প্রশ্ন তুলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন। প্রায় প্রতিরাতেই রাত বারোটার পর, মির্জা ফখরুলের বাসায় ফোন করেন ড. মোশারফ। ল্যান্ড ফোনে অপর প্রান্তে কথা বলেন বিএনপি মহাসচিবের স্ত্রী। প্রতিদিন উত্তর একই রকম, ‘কিছুক্ষন আগে উনি বাড়ি থেকে বেরিয়ে গেছেন।’ কোথায় গেছেন? জিজ্ঞেস করা হলে মিসেস ফখরুলের উত্তর ‘বলতে পারছি না।’ শুধু ল্যান্ড ফোন না, এই সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটাও বন্ধ পাওয়া যায়।

বুধবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে, এই প্রশ্নটা উঠালেন, ড: খন্দকার মোশারফ হোসেন। বললেন ‘রাত ১২টার পর আপনি কোথায় ডুব দেন।’ জবাবে মির্জা ফখরুল বললেন, ‘এই বয়সে তো আর গালফ্রেন্ড হবে না, তাই আপনার দু:শ্চিন্তার কোনো কারণ নেই।’ প্রশ্নের উত্তর এড়িয়ে গেলেও ধারণা করা হয়, তিনি আত্মগোপনে যান, কোনো বাসায়। কিন্তু মোবাইল কেন বন্ধ রাখেন? এর জবাবে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একজন ঘনিষ্ট জানালেন ‘এখন মোবাইলেও ফোন করে একজন মানুষের অবস্থান জানা যায়। একারণেই মোবাইল বন্ধ রাখেন তিনি।

কিন্তু খোদ বিএনপির মধ্যেই, মধ্যরাতে বিএনপি মহাসচিবের আত্মগোপন নিয়ে প্রশ্ন উঠছে। অনেক নেতাই বলছেন ‘ওনার বিরুদ্ধে তো গ্রেপ্তারী পরোয়ানা নেই। দিনের বেলা তো উনি প্রকাশ্যেই ঘুরে বেড়ান। তাহলে রাতে আত্মগোপন কেন?’ বিএনপির অনেকেরই সন্দেহ, রাতে তিনি গোপন সমঝোতার বৈঠক গুলো সারেন। একারণেই রাত ১২টার পর তিনি লাপাত্তা থাকেন।


বাংলা ইনসাইডার/জেডএ

বিষয়: বিএনপি