ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

`মেরেছো কলসির কানা তাই বলে কি প্রেম দেব না’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ মে ২০১৮ বুধবার, ০৫:২১ পিএম
`মেরেছো কলসির কানা তাই বলে কি প্রেম দেব না’

বদরুদ্দোজা চৌধুরীর সাম্প্রতিক বক্তব্য ও দাবি প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যে দল তাঁকে রেললাইনের নিচে দিয়ে দাবড়ানি দিলো, তিনি পালালেন। সেই দলের নেত্রীকে মুক্তির দাবি জানান তিনি। প্রধানমন্ত্রী বলেন, `মেরেছো কলসির কানা তাই বলে কি প্রেম দেব না’

আজ বিকেলে গণভবনে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন। সাম্প্রতিক ভারত সফরের ওপর এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

এর আগে যুক্তফ্রন্ট দলটি সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেই, বিন্দু বিন্দু মিলেই সিন্ধু হয়। ছোট ছোট দল মিলে জোট হচ্ছে ভালো কথা। তবে জিরো প্লাস জিরো ইকুয়ালটু জিরো।

ভারতের সঙ্গে পানিবন্টন চুক্তি নিয়ে একজন সাংবাদিক বিএনপির সমালোচনার কথা তুললে প্রধানমন্ত্রী বলেছেন, কেউ কেউ বলেছে এক বালতি পানিও নাকি আনা হয়নি। রিজভীর জন্য এক বালতি পাঠাতে হবে। প্রধানমন্ত্রী একজন নেতাকে রিজভীকে এক বালতি পানি পাঠানোর নির্দেশও দেন।

এর আগে নোবেল পুরস্কারের প্রস্তাব পাঠানো প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি লবিং করে পুস্কার পাওয়ার পক্ষে নই। প্রস্তাবও পাঠানোর পক্ষে নই। তবে বহুবার বহুদেশ থেকে প্রস্তাব দেওয়া হয়েছে।

এরও আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি সব পত্রিকা পড়ি। দুইটা বাদে সব পত্রিকা আমি পড়ি। সব বিষয়ই খেয়াল রাখি।

মাদক বিরোধী অভিযান প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযান চলছে। এই অভিযান চলবে। আমি যখন ধরি তখন ভালো করেই ধরি।

সাংবাদিকদের উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন, আপনারাই পত্রিকায় বড় বড় করে লিখেছেন মাদকে দেশ একাকার, এখন মাদকের বিরুদ্ধে অভিযান চলছে আবার আপনারাই প্রশ্ন তুলছেন।  

প্রধানমন্ত্রী আরও বলেন, সব গণমাধ্যমে অভিযানে নিহতের কথা বলে। কিন্তু ১০ হাজার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। আইনের আওতায় এসেছে। কিন্তু কোনো গণমাধ্যমে এ তথ্য নেই।

বাংলা ইনসাইডার/এসএ/জেডএ