ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

বৃষ্টি-কাদা-পানি উপেক্ষা করেই জমজমাট প্রচারণা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ জুন ২০১৮ শনিবার, ০৭:১০ পিএম
বৃষ্টি-কাদা-পানি উপেক্ষা করেই জমজমাট প্রচারণা

শনিবার ভোর থেকেই গাজীপুরে শুরু হয়েছে বৃষ্টি। যার ফলে সমগ্র নগর জুড়ে কাদা পানিতে একাকার। এই কাদা ও পানি উপেক্ষা করেই জমজমাট প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট চাইছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। আর মাত্র দুইদিন প্রচারণার বাকি তাই কোনো বাঁধাই আর প্রার্থীদের প্রচারণাকে আটকে রাখতে পারছে না।

২৩ জুন শনিবার আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ও বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকারের ভোটের প্রচারণায় শেষ সময়ের ব্যস্ততা লক্ষ্য করা যায়। মেয়র প্রার্থীদের পাশাপাশি কাউন্সিলর প্রার্থীদেরও জমজমাট প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখা যায়।   

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম ৫১ নম্বর ওয়ার্ডের খরতৈল এলাকা থেকে আজ তার প্রচারণা শুরু করেন। এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে আমাকে একবারের জন্য সুযোগ প্রদান করবেন। আমি সবসময় আপনাদের পাশে থাকবো।’

বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার ৫৪ নম্বর ওয়ার্ড থেকে প্রচারণা শুরু করেন। বিএনপির প্রার্থী এসময় বলেন, গ্রেপ্তার ও মামলার আতঙ্ক তৈরি করে ধানের শীষের জোয়ার ঠেকানো যাবে না।

গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করলেও মূল প্রিতযোগিতা হবে আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম এবং বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকারের মধ্যে।

বাংলা ইনসাইডার/আরকে/জেডএ