ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ক্লিন গাজীপুর গড়ার অঙ্গিকার জাহাঙ্গীরের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ জুন ২০১৮ রবিবার, ০৭:১৬ পিএম
ক্লিন গাজীপুর গড়ার অঙ্গিকার জাহাঙ্গীরের

গাজীপুরকে ক্লিন সিটি গড়ার অঙ্গিকার করলেন আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম। টঙ্গির গাছা নামক স্থানে স্বল্পসময়ের এক জনসভায় তিনি বলেন, সময়ের সল্পতার কারণে তাঁর পক্ষে সবার কাছে যেয়ে ভোট প্রার্থনা করা সম্ভব হচ্ছেনা। তবুও তাঁর প্রতিক নৌকাকে জেতাতে তিনি সকলের সহযোগিতা আশা করেন।

তিনি আরও বলেন, তিনি যদি জয়ী হন, তবে তিনি গাজিপুরবাসীকে ক্লিন সিটি উপহার দেবেন। উন্নত জীবন মানের জন্য তিনি নৌকার উপর ভরসা রাখতে বলেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের এবারের নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীসহ ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে ৬ জন বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত এবং একজন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

এছাড়াও গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি সাধারণ ওয়ার্ডের সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৫৪ জন এবং ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৮৪জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে একটি ওয়ার্ডে সাধারণ আসনের কাউন্সিলর পদে একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এবার গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৬৯ হাজার ৯৩৫ এবং নারী ভোটার ৫ লাখ ৬৭ হাজার ৮০১।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ