ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ

সোহরাওয়ার্দী উদ্যানে মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ জুলাই ২০১৮ শনিবার, ১২:৩৯ পিএম
সোহরাওয়ার্দী উদ্যানে মানুষের ঢল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনায় যোগ দিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে দলে দলে সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছে মানুষ। আজ শনিবার সকাল থেকেই তাঁরা সোহরাওয়ার্দী উদ্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় ও শাহবাগ এলাকায় ভিড় জমাতে শুরু করেন। আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষও এই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বলে জানিয়েছে অনুষ্ঠানস্থলে উপস্থিত আওয়ামী লীগের প্রতিনিধিরা। প্রধানমন্ত্রীর গণসংবর্ধনাকে কেন্দ্র করে জনসমাগম উপলক্ষে ব্যাপক নিরাপত্তার প্রস্তুতি নিয়েছে পুলিশ।

দেশের ঈর্ষণীয় উন্নয়ন, অস্ট্রেলিয়ার আন্তর্জাতিক লিডারশিপ অ্যাওয়ার্ড এবং ভারতের পশ্চিমবঙ্গের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় আজ শনিবার বিকেল তিনটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে বাংলাদেশ আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর গণসংবর্ধণা অনুষ্ঠানকে সফল করতে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রায় দু সপ্তাহব্যাপী প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর এই গণসংবর্ধনাকে কেন্দ্র করে নান্দনিকভাবে সাজানো হয়েছে সংবর্ধনাস্থল। অনুষ্ঠানস্থলে ঢোকার মুখেই ইংরেজী বর্ণ এল আকৃতিতে বিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। পুরো সোহরাওয়ার্দী উদ্যানে করা হয়েছে আলোকসজ্জা।

শুধু সংবর্ধনাস্থলই নয়, প্রধানমন্ত্রীর এই গণসংবর্ধনাকে কেন্দ্র করে পুরো রাজধানীকেই বর্ণিল সাজে সাজানো হয়েছে। নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলোতে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা, প্রধানমন্ত্রীর সাফল্যগাথা সংবলিত বিলবোর্ড-প্ল্যাকার্ড দিয়ে সাজানো হয়েছে  ও আলোকসজ্জার আয়োজনও করা হয়েছে।

বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ