ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

সোহরাওয়ার্দী উদ্যান এক জনসমুদ্র

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ জুলাই ২০১৮ শনিবার, ০৩:০৬ পিএম
সোহরাওয়ার্দী উদ্যান এক জনসমুদ্র

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনার জন্য সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হয়েছেন লাখ লাখ মানুষ। ঢাকঢোলের আওয়াজ আর স্লোগানে মুখরিত পুরো উদ্যান ও আশেপাশের এলাকা। রাজধানী ও আশপাশের জেলা থেকে আগত নেতাকর্মীদের ভিড়ে জনসমুদ্রে পরিণত হয়েছে সোহরাওয়ার্দী উদ্যান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে আজ বিকেল ৩টায়। তবে সকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের আনাগোনায় সোহরাওয়ার্দী উদ্যান এলাকা মুখরিত হয়ে ওঠে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে জনস্রোত পরিণত হয় জনসমুদ্রে।  

শাহবাগ, টিএসসি ও দোয়েল চত্বর, মতস্যভবন এলাকা ঘুরে দেখা যায়, প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়ার জন্য নেতাকর্মীরা নানা বর্নিল সাঁজে সেজে সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে রওনা হচ্ছেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা ব্যবস্থায় কাজের তৎপরতাও লক্ষ্য করা যায় সোহরাওয়ার্দী উদ্যান ও আশেপাশের এলাকায়।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত, ভারতের আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি গ্রহণ, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট প্রেরণ, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন। চ্যাম্পিয়ন অব দ্য আর্থ পুরুস্কারসহ দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য অবদান রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ গণসংবর্ধণা দেয়ার আয়োজন করা হয়েছে।

বাংলাইনসাইডার/আরকে/জেডএ