ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

উন্নয়নের বার্তা দিয়ে নৌকায় ভোট চাইতে বললেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৮ শুক্রবার, ১০:২৪ পিএম
উন্নয়নের বার্তা দিয়ে নৌকায় ভোট চাইতে বললেন প্রধানমন্ত্রী

জনগণের কাছে উন্নয়নের বার্তা দিয়ে নৌকায় ভোট চাইতে নেতাকর্মীদের নির্দেশ দিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্যক্তি স্বার্থের রাজনীতি দেশকে কিছু দেয় না মন্তব্য করে তিনি দেশের স্বার্থে সবাইকে কাজ করার আহ্বান জানান।  

আজ শুক্রবার সকালে গণভবনে স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের বক্তব্যে এসব কথা বলেন তিনি।   

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের রাজনীতির কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ‘তাদের অত্যাচার-নির্যাতন থেকে এদেশের কেউ রক্ষা পায়নি। এমনকি এদের বুদ্ধিজীবীরা জয়কেও হত্যার চেষ্টা করেছে। যারা এতিমের অর্থের লোভ সামলাতে পারে না তারা কিভাবে দেশ চালাবে?’   

আওয়ামী লীগ সভাপতি এসময় আরও বলেন, ‘পরিবারের সবাইকে হারিয়ে দেশে ফিরেছি। দেশের মানুষের গণতান্ত্রিক ভোটাধিকার ফিরিয়ে দেওয়াই ছিল আমার একমাত্র লক্ষ্য। জনকল্যাণমুখী রাজনীতি ছাড়া ব্যক্তি স্বার্থের রাজনীতি দেশকে কিছু দিতে পারে না। আওয়ামী লীগ ইতোমধ্যে প্রমাণ তা করেছে।’

আওয়ামী লীগ গত নয় বছরে যেসব উন্নয়ন করেছে তা তৃণমূলের মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘গ্রামের মানুষও শহরের মতোই সকল সুযোগ-সুবিধা পাবেন।’ আওয়ামী লীগের নেতাকর্মীদের তৃণমূল পর্যায়ে সংগঠন গড়ে তুলে জনগণের সেবা করার আহ্বান জানান তিনি।  


বাংলা ইনসাইডার/আরকে