ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ

তিন সিটিতেই বিজিবির টহল শুরু এবং অন্যান্য সংবাদ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৮ জুলাই ২০১৮ শনিবার, ১০:০৮ পিএম
তিন সিটিতেই বিজিবির টহল শুরু এবং অন্যান্য সংবাদ

রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচনে নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ ও র‌্যাবের পাশাপাশি আধা সামরিক বাহিনী বিজিবি মোতায়েন করা হয়েছে। গতকাল নির্বাচনী প্রচারণা শেষ হওয়ার পর থেকে প্রশাসন এই উদ্যোগ নিয়েছে। আজ শনিবার সকাল থেকে তিন নগরের প্রধান সড়কগুলোতে বিজিবিকে টহল দিতে দেখা যায়।

অন্যান্য সংবাদ:

‘ঈদের সময় চালু থাকবে বড়পুকুরিয়া বিদ্যুৎকেন্দ্র’

দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্রটি আসন্ন ঈদুল ফিতরের সময় চালু রাখা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ সচিব ড. আহমদ কায়কাউস। আজ শনিবার দুপুরে রাজধানীর বিদ্যুৎভবনে এক বৈঠক শেষে তিনি একথা বলেন।

হাতিরঝিলের নর্থ ইউলুপ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রাজধানীর হাতিরঝিলের নর্থ ইউলুপটির আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উদ্বোধনের মধ্য দিয়ে ইউলুপটিতে বাস-ট্রাকসহ অন্যান্য সব যান চলাচল কার্যক্রম শুরু হয়েছে। আজ শনিবার বিকেল ৫টার দিকে ইউলুপটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

মাত্র ১৯৯৯ টাকায় ঈদভ্রমণ ইউএস-বাংলায়

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের জন্য নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। দেশের অন্যতম বেসরকারি এই এয়ারলাইন্স ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

রাজশাহীতে বিএনপি প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে বিকাশসহ অন্যান্য মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ উঠেছে। প্রচার-প্রচারণার শেষ সময়ে টাকা ছড়ানোর অভিযোগ উঠেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ও তাঁর সমর্থকদের বিরুদ্ধে। গতকাল শুক্রবার থেকে তিনি কর্মীদের মাধ্যমে ভোটারদের বিকাশ নম্বর সংগ্রহ শুরু করেছেন বলেও জানা গেছে।

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৪৬ জন গ্রেপ্তার

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ৪৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গতকাল শুক্রবার ভোর ৬টা থেকে শুরু হয়ে বিশেষ এই অভিযান চলে শনিবার সকাল পর্যন্ত।

বাংলা ইনসাইডার/বিপি