ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

সিলেটে ফল ঘোষণা স্থগিতের আবেদন কামরানের এজেন্টের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩১ জুলাই ২০১৮ মঙ্গলবার, ১১:৫০ এএম
সিলেটে ফল ঘোষণা স্থগিতের আবেদন কামরানের এজেন্টের

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণা স্থগিতের জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের প্রধান নির্বাচনী এজেন্ট মিজবাহ উদ্দিন সিরাজ। গতকাল সোমবার রাতে নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি ফল স্থগিতের আবেদন করেন।

কেন্দ্রে উপস্থিত এজেন্টদের কাছ থেকে পাওয়া ফল এবং ঘোষিত ফলের মধ্যে পার্থক্য থাকায় রিটার্নিং কর্মকর্তার কাছে ফল স্থগিত রাখার আবেদন করা হয়েছে বলে জানান মিজবাহ উদ্দিন সিরাজ।

গতকাল রাত ১১টা নাগাদ ১৩৪টি কেন্দ্রে মধ্যে ১১১টি কেন্দ্রের ফলাফল ঘোষণার পরপরই আওয়ামী লীগের পক্ষ থেকে ফল ঘোষণা স্থগিতের দাবি জানানো হয়। সে সময় নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী থেকে প্রায় পাঁচ হাজার ভোটের ব্যবধানে পিছিয়ে ছিলেন কামরান।

সর্বশেষ ফলাফলে দেখা যায়, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ১৩২ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরান পেয়েছেন মোট ৮৫৮৭০ ভোট। বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী ৯০,৪৯৬ ভোট পেয়ে ৪,৬২৬ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। অপরদিকে দুইটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রয়েছে। ভোটের ফলাফল অনুযায়ী আবারো আরিফুল হক চৌধুরী সিলেটের মেয়র নির্বাচিত হলেন।


বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ