ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

দুই শিক্ষার্থী নিহতের ঘটনার উপযুক্ত বিচার হবেই: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
প্রকাশিত: ৩১ জুলাই ২০১৮ মঙ্গলবার, ১২:১২ পিএম
দুই শিক্ষার্থী নিহতের ঘটনার উপযুক্ত বিচার হবেই: স্বরাষ্ট্রমন্ত্রী

‘ছাত্র-ছাত্রীরা তাদের সহপাঠীদের হারিয়েছে, তারা তাদের দুঃখের কথা বলতেই পারে। তারা ক্ষোভ প্রকাশ করতেই পারে। আমরাও ব্যথিত। বাচ্চা ছেলেমেয়ে দুজন নিহতের ঘটনায় আমরা দুঃখিত। এরকম আর যাতে না হয় সেরকম ব্যবস্থা আমরা নেবো।’

আজ বেলা ১১টার একটু পরেই বিমানবন্দর সড়কে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী দিয়া খানম মীমের বাসা থেকে বেরিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের এ কথা বলেন।

আর শাজাহান খানের বক্তব্যের প্রেক্ষিতে যে বিক্ষোভ চলছে সে বিষয়ে তিনি বলেন, মাননীয় মন্ত্রী শাজাহান খানও বলছেন এর বিচার করতে হবে। তিনি বিচার প্রক্রিয়ায় বাধা দেবে বা বিলম্বিত করবে সেই প্রশ্নই আসে না। তিনিও সরকারের একটি অংশ, তাই এই প্রক্রিয়ায় কোনো বাধা আসার কথা নয়। এটার উপযুক্ত বিচার হবেই।

গত রোববার জাবালে নূর (ঢাকা মেট্রো-ব-১১-৯২৯৭) পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী ও দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম নিহত হয়। এঘটনায় শিক্ষার্থীরা এর মধ্যেই ৯দফা দাবি জানিয়েছে। গতকাল এবং আজ দোষীদের শাস্তির দাবিতে সড়ক অবরোধ এবং মানববন্ধন চলছে।


বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ