ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

সরোয়ারের বাসায় সাদিক!

নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার, ০১:৫৯ পিএম
সরোয়ারের বাসায় সাদিক!

বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাসায় গেলেন বরিশালের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তবে বাসায় গিয়ে মজিবর রহমান সরোয়ারের দেখা পাননি মেয়র সাদিক, পরবর্তীতে দুই জনের মধ্যে ফোনে কথা হয়।

গতকাল বুধবার সন্ধ্যায় নগরীর কাউনিয়া সাধুর বটতলায় মেয়র সাদিক আবদুল্লাহ সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে বিএনপির মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের বাসায় যান। তবে এ সময় সরোয়ার বাসায় না থাকায়, তাঁর সঙ্গে ফোনে কথা বলেন সাদিক আব্দুল্লাহ।

এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন, মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ হঠাৎ করেই বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাসায় যান। তবে এ সময় বাসায় ছিলেন না মজিবর রহমান সরোয়ার। পরে তার সঙ্গে ফোনে কথা বলেন সাদিক আব্দুল্লাহ। টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে ফেরার পথে সৌজন্য সাক্ষাতে বিএনপির নেতা সরোয়ারের বাসায় যান সাদিক আবদুল্লাহ।

অ্যাডভোকেট গোলাম আব্বাস আরও জানান, ‘সরোয়ার ফোনে সাদিক আব্দুল্লাহকে বলেন, আগে জানিয়ে আসলে বাসায় অপেক্ষা করতাম। জবাবে সাদিক বলেন, হঠাৎ মনে হয়েছে, তাই চলে এলাম। আজ দেখা পেলাম না, আরেকদিন আগেভাগেই ফোন দিয়ে বাসায় আসবো।‘

এর আগে দুপুরে বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করতে টুঙ্গিপাড়ায় যান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও মাহবুব উদ্দিন আহমেদ (বীরবীক্রম) প্রমুখ।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ