ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

রমিজ উদ্দিন কলেজকে পাঁচটি বাস দিয়েছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪ আগস্ট ২০১৮ শনিবার, ১০:৫৪ এএম
রমিজ উদ্দিন কলেজকে পাঁচটি বাস দিয়েছেন প্রধানমন্ত্রী

শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজকে পাঁচটি বাস হস্তান্তর করা হয়েছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আজ শনিবার সকাল ১০ টার দিকে এই বাসগুলো কলেজ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। কলেজকে দেওয়া পাঁচটি বাসের মধ্যে একটি দ্বিতল বাস রয়েছে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূইয়া উপস্থিত থেকে ঢাকা অঞ্চলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল আতাউল হাকিম সরোয়ার হাসানকে এই পরিবহন গুলোর চাবি তুলে দেন। এই সময় রমিজউদ্দিন কলেজের অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

গত রোববার দুই বাসের রেষারেষিতে রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহণের একটি বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। এরপরই শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে। পরদিন সোমবার থেকেই রাজধানীর বিভিন্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে শুরু করে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাসচাপায় নিহত দুই শিক্ষার্থী দিয়া খানম মীম ও আবদুল করিমের পরিবারকে ২০ লাখ টাকা করে অনুদান দেন। এই সময় রমিজ উদ্দিন কলেজকে পাঁচটি বাস দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি।


বাংলা ইনসাইডার/জেডআই/জেডএ