ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

‘জামাত- খালেদাকে মাইনাস করে আগামী নির্বাচন’

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৮ মঙ্গলবার, ০৭:০৪ পিএম
‘জামাত- খালেদাকে মাইনাস করে আগামী নির্বাচন’

রাজাকার ও যুদ্ধাপরাধীর দল জামাত এবং রাজাকার, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার মাতা খালেদা জিয়াকে মাইনাস করেই আগামী নির্বাচনের কথা জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী একথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, জামাত ও খালেদা জিয়াকে মাইনাস করার কর্মযজ্ঞের মধ্য দিয়েই এদেশ থেকে রাজাকার, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা চিরতরে বিদায় নেবে এবং এ কর্মযজ্ঞ শেষ করেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তখনই বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে।

তথ্যমন্ত্রী আরও বলেন, সংবিধান অনুযায়ী আসন্ন ১১তম জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বেই হবে। ইউরোপ, আমেরিকাসহ পৃথিবীর বিভিন্ন দেশে নির্বাচিত সরকারের অধীনেই পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হয়। আমাদের দেশেও সে অনুযায়ীই হবে। 

এ সময় জাসদের অপর অংশ বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর হালিম, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম আহ্বায়ক ডা. অসিত বরণ রায়, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, জেলা জাসদের সভাপতি শেখ মাসুদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা ইনসাইডার/বিকে