ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

‘শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী’ এবং অন্যান্য সংবাদ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০১৮ শনিবার, ০৯:৫৪ পিএম
‘শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী’ এবং অন্যান্য সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, `আমি পুরো বাংলাদেশ ঘুরেছি, মানুষের সঙ্গে কথা বলেছি। দিন দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা বাড়ছে। তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বী।‘ আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত ‘সাক্ষরতা অভিযানের’ শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অন্যান্য সংবাদ:

সরকারের বিদায়ী অধিবেশন আগামীকাল

দশম জাতীয় সংসদের ২২তম এবং বর্তমান সরকারের শেষ অধিবেশন আগামীকাল রোববার বিকেল ৫টায় জাতীয় সংসদ ভবনে শুরু হবে। শুরু হতে যাওয়া এ অধিবেশনে ২২টি সরকারি বিল রয়েছে, যার মধ্যে ১১টিই নতুন বিল। এ নতুন বিলের মধ্যে বহুল আলোচিত সড়ক পরিবহন বিল-২০১৮ রয়েছে। এছাড়াও ৩ টি বিল পাসের বিবেচনায় রাখা হয়েছে।

তিন মাস পর বড়পুকুরিয়া থেকে আবার কয়লা উত্তোলন শুরু

একটানা প্রায় তিন মাস (৮৬ দিন) বন্ধ থাকার পর দিনাজপুরের বড়পুকুরিয়া খনি থেকে কয়লা উত্তোলন শুরু করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে খনির ১৩১৪ নম্বর ফেস থেকে পরীক্ষামূলকভাবে কয়লার উত্তোলন শুরু করা হয়।

কারও গৃহপালিত বিরোধীদল হব না’

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি ক্ষমতায় যাওয়ার শক্তি অর্জন করেছে। কারও গৃহপালিত বিরোধীদল আর থাকবে না জাপা। আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি আয়োজিত এক যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

আন্দোলনের নামে নাশকতা কঠোর হাতে দমন করা হবে

আসন্ন নির্বাচনকে সামনে রেখে আন্দোলনের নামে যেকোনো ধরনের অরাজকতা ও নাশকতা কঠোর হাতে দমন করা হবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। আজ শনিবার দুপুরে রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজের কনভেনশন হলে ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান-২০১৮` শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি একথা বলেন।

বাংলা ইনসাইডার/বিপি