ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক বিকেলে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৮ রবিবার, ১২:৪৪ পিএম
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক বিকেলে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠকে বসছেন বিএনপির স্থায়ী কমিটির ১০ সদস্যের একটি প্রতিনিধি দল। আজ রোববার দুপুর ৩টায় সচিবালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে আলোচনার জন্যই এ বৈঠকে বসছেন তারা।

আজ রোববার বিকেল ৩টায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির স্থায়ী কমিটির ১০ সদস্যের একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন বলে বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বিএনপি প্রতিনিধি দলের বৈঠকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে পারে বলে জানিয়েছে বিএনপির একাধিক সূত্র।

এর আগে গত ৬ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে খালেদা জিয়ার একান্ত সচিব আব্দুস সাত্তার সাক্ষরিত একটি চিঠি মন্ত্রণালয়ে দেওয়া হয়। ওই চিঠিতে দলের মহাসচিব ও নয়জন স্থায়ী কমিটির সদস্য মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার সময় চান। পরে গতকাল শনিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে তাদের জানানো হয়, রোববার বিকেল ৩টায় সচিবালয়ে গিয়ে তারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ