ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

‘রাত দুইটায় কল দিলেও ধরেন প্রধানমন্ত্রী’ এবং অন্যান্য সংবাদ

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার, ০৯:৫৫ পিএম
‘রাত দুইটায় কল দিলেও ধরেন প্রধানমন্ত্রী’ এবং অন্যান্য সংবাদ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কেউ ফোন করলে, তিনি যদি ফোন ধরতে নাও পারেন, তিনি মাস্ট কলব্যাক করেন। তিনি এমন একজন মানুষ, রাত দুইটার দিকে কল দিলেও, তিনি ফোন ধরেন।’ আজ শুক্রবার সকালে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের ১০ বছর পূর্তি অনুষ্ঠানের বক্তব্যে এ কথা বলেন সেতুমন্ত্রী।

অন্যান্য সংবাদ:

কর্ণফুলী গ্যাসের সঞ্চালন লাইনে লিকেজ

চট্টগ্রামে অবস্থিত কর্ণফুলী গ্যাস ডিস্টিবিউশন লিমিটেডের (কেজিসিএল) মূল সঞ্চালন লাইন লিকেজ হয়ে গ্যাস নির্গত হচ্ছে। ইতিমধ্যে ওই এলাকার গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে কেজিসিএল কর্তৃপক্ষ। লিকেজ থেকে দুর্ঘটনা এড়াতে দুর্ঘটনাস্থলে অবস্থান নিয়েছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৫ ইউনিট। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সঞ্চালন লাইন লিকেজের বিষয়টি ধরা পরে। সন্ধ্যা ৬টার পরে গ্যাস সরবরাহ বন্ধ করে দেয় কেজিসিএল।

শেখ হাসিনা-মোদির আরও একটি ভিডিও কনফারেন্স আগামী সপ্তাহে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী সপ্তাহে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরও দুইটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। ঢাকা এবং নয়া দিল্লির একাধিক কূটনৈতিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

নদীর জন্য পদযাত্রা ২২ সেপ্টেম্বর

বৈশ্বিক পর্যায়ে এবারের নদী দিবস আগামী ২৩ সেপ্টেম্বর। বাংলাদেশের নদীকর্মী ও নাগরিক সমাজের নির্ধারিত প্রতিপাদ্য হচ্ছে ‘নদী থেকে নির্বিচারে বালু উত্তোলন বন্ধ কর।’ দিবসটি উপলক্ষ্যে আগামী ২২ সেপ্টেম্বর নদীর জন্য পদযাত্রা করবে বিশ্ব নদী দিবস ২০১৮ পালন কমিটি, বাংলাদেশ। আজ শুক্রবার রাজধানীর তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

রংপুরে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত , আহত ৪০

রংপুরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ২ পথচারী। আহত হয়েছে অন্তত ৪০ জন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতের পরিচয় জানা যায়নি।

ডাকসু নির্বাচন নিয়ে আলোচনা রবিবার: ঢাবি প্রক্টর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন নিয়ে আগামী রোববার সকাল সাড়ে ১১টায় উপাচার্যের কার্যালয়ে সক্রিয় ছাত্র সংগঠনগুলোর সঙ্গে বিশ্ববিদ্যালয় পরিবেশ পরিষদের সভা অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী একথা জানিয়েছেন।

বাংলা ইনসাইডার/বিপি