ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

যুবলীগের নামে চাঁদাবাজি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার, ১০:২০ পিএম
যুবলীগের নামে চাঁদাবাজি

লন্ডনে যাওয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুক্রবার সকালে গণভবন থেকে যখন বের হচ্ছিলেন ঠিক তখনই একটি খবর এলো তাঁর কাছে। প্রধানমন্ত্রীর কাছে খবর এলো, ঢাকা দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট রাজধানীর কাকরাইলে আঞ্জুমান মফিদুল ইসলামের ভবন নির্মাণকাজে চাঁদা চেয়েছে বলে দাবি উঠেছে। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে এ বিষয়ে খোঁজ নেওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। তদন্ত করে এ বিষয়ে দ্রুত তাঁকে জানাতে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী নিজে এসময় আঞ্জুমান মুফিদুল ইসলামের প্রশংসা করেন। অঞ্জুমান মুফিদুল ইসলামের সঙ্গে তাঁর ব্যক্তিগত আবেগ জড়িত বলে জানান প্রধানমন্ত্রী । তারা বেওয়ারিশ লাশ দাফন করে, ভালো কাজ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আঞ্জুমান মুফিদুল ইসলামে নিজেও বহুবার দান করেছেন। আবার শেখ রেহানাও সেখানে দান করেন। বিষয়টি প্রধানমন্ত্রী বেশ গুরুত্বের সঙ্গেই দেখেন। যাঁরা এর সঙ্গে জড়িত তাঁদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেন প্রধানমন্ত্রী। 

প্রধানমন্ত্রীর নির্দেশ পেয়েই ওমর ফারুক চৌধুরী বিষয়টি তদন্ত করে দেখেন। তদন্তে জানা যায়, ইসমাইল চৌধুরী সম্রাট বিষয়টি জানেই না। বরং সম্রাটের নাম ভাঙ্গিয়ে বিএনপির কিছু লোকজন চাঁদাবাজি করেছে। ওমর ফারুক চৌধুরী বাংলা ইনসাইডারকে বলেছেন, আমরা এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছি। র‌্যাবকে এরই মধ্যে বিষয়টি জানানো হয়েছে। যুবলীগের নাম ব্যবহার করে চাঁদবাজি যারা করেছে আগামীকালের মধ্যে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ইনসাইডার/জেডএ