ঢাকা, বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫, আহত ৬

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার, ০২:২৭ পিএম
চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় নিহত ৫, আহত ৬

চট্টগ্রামের মিরসরাইয়ে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় চার অটোরিকশা চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ছয়জন।

আজ মঙ্গলবার ভোর ৬টার দিকে উপজেলার ঠাকুরদীঘি বাজারের সিএনজি স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহিউদ্দিন (৬৫), শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল ইসলাম (৪০) ও মোশারফ হোসেন (২৬)। স্থানীয়রা জানান, নিহত সবার গ্রামের বাড়ি উপজেলার ঠাকুরদিঘি এলাকায়।

আহত ছয় জনের মধ্যে দুজন সহোদর। তাঁরা অটোরিকশার যাত্রী ছিলেন। তারা হলেন লিটন (২৫) ও সোহেল (২২)। দুই সহোদরসহ আহত ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) টিপু গণমাধ্যমকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে চৌধুরীহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক সোহেল সরকার জানান, মঙ্গলবার ভোরে ঢাকামুখী একটি ট্রাক বেপরোয়া গতিতে গিয়ে ঠাকুরদিঘী সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে ঢুকে পড়ে। এ সময় স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অটোরিকশা চালকদের ৪ জন ও অটোরিকশার একজন যাত্রী ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

ঘাতক ট্রাকের ড্রাইভারকে স্থানীয়রা জোরারগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দিয়েছ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রাকটির চালক ঘুমন্ত অবস্থায় ছিল।

এ ঘটনার পর মিরসরাই ও কুমিরা ফায়ার সার্ভিস ইউনিট উদ্ধার তৎপরতা চালায়। কুমিরা ইউনিটের স্টেশন অফিসার শামছুল আলম জানান, লাশগুলো স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।


বাংলা ইনসাইডার/বিকে