ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

অস্ট্রেলিয়ার ডাকটিকিটে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ১১:৫৯ এএম
অস্ট্রেলিয়ার ডাকটিকিটে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্যোগে অস্ট্রেলিয়া পোস্টের ‘পার্সোনালাইজড স্ট্যাম্প অফার’ প্রকল্পের আওতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর কন্যা শেখ হাসিনার ওপর বিশেষ ডাকটিকিট প্রকাশ করা হয়েছে।

আগামীকাল ২৮ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় সিডনিতে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানে ডাকটিকিট দুটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে। ডাকটিকিট দুটি জননেত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে বিশেষ উপহার।

আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহমেদের সার্বিক সহযোগিতায়, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. আবুল হাসনাৎ মিল্টনের তত্ত্বাবধানে এবং নিউ সাউথ ওয়েলস আওয়ামী লীগের সভাপতি হাসান শিমুন ফারুক রবিনের পরিকল্পনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জননেত্রী শেখ হাসিনার উপর ডাকটিকিটগুলো প্রকাশ করা হয়েছে। চার মাসের দীর্ঘ দাপ্তরিক প্রক্রিয়া সম্পন্ন করে ডাকটিকিটদ্বয় প্রকাশের ব্যাপারে সহযোগিতা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংশ্লিষ্ট সকল কর্মকর্তাসহ অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সকল নেতা-কর্মীকে সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। ডাকটিকিটগুলো অল্প সময়ের মধ্যেই অস্ট্রেলিয়া পোস্টের নির্দিষ্ট কয়েকটি দোকানে পাওয়া যাবে।

বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ