ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

কারাগার থেকে খালেদার বার্তা: ঐক্যে পতন চাই সরকারের

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০৪:৪৪ পিএম
কারাগার থেকে খালেদার বার্তা: ঐক্যে পতন চাই সরকারের

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগার থেকে বিশেষ বার্তা দিয়েছেন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। এ বার্তায় খালেদা জাতীয় ঐক্য গঠন করে আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করার নির্দশনা দিয়েছেন বলে দাবি করেছেন মওদুদ আহমদ।

দলীয় নেতা-কর্মীদের জন্য তিনি এ বার্তা পাঠিয়েছেন বলে জানিয়েছেন ব্যারিস্টার মওদুদ আহমদ। আজ বৃহস্পতিবার রাজধানীর ভাসানী ভবন মিলনায়তনে বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য আসম হান্নান শাহর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহিলা দলের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিলে এ কথা জানিয়েছেন মওদুদ।

এ সময় মওদুদ আহমদ বলেন, খালেদা জিয়াকে দেখতে কারাগারে গিয়েছিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী। সেখানে বেগম জিয়া তাকে কিছু বার্তা দেন।

দলের নেতাকর্মীদের উদ্দেশে আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে মওদুদ বলেন, ‘১ অক্টোবর থেকে আমাদের কর্মসূচি শুরু হবে। তাই সবাইকে আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। আন্দোলন সফল হলে তারপর নির্বাচন হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, রাজপথে নেমে কর্মসূচি সফল করতে হবে।’

মওদুদ আহমদ আরও বলেন, সরকার বাধ্য হবে আমাদের সঙ্গে সংলাপে বসতে। কারণ সংলাপ ছাড়া কোনো নির্বাচন নাই।  সরকার যদি মনে করে ৫ জানুয়ারি মার্কা আরেকটা নির্বাচন করবে, তাহলে বলবো,  তারা দিবা স্বপ্ন দেখছেন। বাংলাদেশে এটা আর কখনো হবে না।

সভায় অন্যদের মধ্যে মহিলা দল সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমদ, যুগ্ম সম্পাদক খালেদা ইয়াসমিন প্রমুখ বক্তব্য রাখেন।


বাংলা ইনসাইডার/বিকে/জেডএ