ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

‘ক্ষমতার ক্ষুধায় বিএনপি উন্মাদ হয়ে গেছে’

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার, ০৫:১০ পিএম
‘ক্ষমতার ক্ষুধায় বিএনপি উন্মাদ হয়ে গেছে’

বিএনপি ক্ষমতার ক্ষুধায় উন্মাদ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বিএনপির আন্দোলনের শক্তি নাই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন আর জমবে না। মরা গাঙে আর ঢেউ উঠবে না। এ ঘাটে আন্দোলনের জোয়ার আর আসবে না।

এ সময় সেতু মন্ত্রী আরও বলেন ‘জাতিসংঘে ভাষণ দিয়ে আমাদের নেত্রী শেখ হাসিনা বিশ্ব নেতাদের মন জয় করেছেন। তারা অবাক হয়ে মন্ত্রমুগ্ধের মতো শেখ হাসিনার বক্তৃতা শুনেছেন। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য বিশ্ব নেতারা যখন শেখ হাসিনার প্রশংসা করছেন তখন বিএনপি-জামায়াতের কিছু সংখ্যক লোক ষড়যন্ত্র করছে।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘বিএনপির দখলে নয়, অক্টোবরে মাঠ থাকবে আওয়ামী লীগের দখলে। কারণ আওয়ামী লীগ আগে থেকেই মাঠে আছে। অক্টোবর থেকে আওয়ামী লীগ পাড়া-মহল্লায় যাবে ভোট প্রার্থনার জন্য। এই ভোটের সময় কেউ নৈরাজ্য সৃষ্টি করলে তাদের দাঁত ভাঙা জবাব দেয়া হবে।’

আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপকমিটির চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলামের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

বাংলা ইনসাইডার/বিকে