ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মইনুলের বিরুদ্ধে ফের মামলা

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮ বুধবার, ০৮:১৬ পিএম
মইনুলের বিরুদ্ধে ফের মামলা

ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য সুমনা আক্তার লিলি ঢাকার সাইবার ট্রাইব্যুনালে আদালতে বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

এছাড়াও আজ বুধবার দুপুরে নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন্নেছা আশরাফ দীনা বাদী হয়ে ব্যারিস্টার মঈনুল হোসেনকে আসামি করে নেত্রকোনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১এ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন।

এদিকে, গতকাল মঙ্গলবার দুপুরে মইনুল হোসেনের বিরুদ্ধে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি বডিজিটাল নিরাপত্তা আইনে ময়মনসিংহের আদালতে মামলা করেন।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের একটি টক শোতে সাংবাদিক মাসুদা ভাট্টির এক প্রশ্নে রেগে গিয়ে মইনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।’ মইনুলের এ ধরনের বাক্য ব্যবহারে সমালোচনা শুরু হওয়ার পর তার বিরুদ্ধে ঢাকাসহ দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়। এবার দেশের বেশ কয়েকটি এলাকা থেকে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

বাংলা ইনসাইডার/বিকে