ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

‘মানুষ পরিবর্তন চায়, জীবনের নিরাপত্তা চায়’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮ রবিবার, ০৫:৫২ পিএম
‘মানুষ পরিবর্তন চায়, জীবনের নিরাপত্তা চায়’

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ পরিবর্তন চায়, শান্তি চায় এবং জীবনের নিরাপত্তা চায়। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে মানুষ সেটা পেতে পারে।

আজ রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

এসময় হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘কে নির্বাচনে আসলো কে আসলো না আমরা পরোয়া করি না। আমরা নির্বাচনে বিশ্বাসী। নির্বাচন না করলে সরকারের পরিবর্তন হবে না।’

নিজের শাসনামলের শান্তির কথা উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, রাস্তার ধারে লাশ পড়ে থাকে মানুষ বিচার পায় না। ক্ষমতায় গেলে দেশে খুন-হত্যা বন্ধ হবে। ব্যাংক লুট হবে না, গায়েবি মামলা হবে না। আমরা মানুষকে সুখ-শান্তি দেবো। যদি কারচুপির নির্বাচন না হয় তাহলে জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা ও নবীনগর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ঢাকা মহানগর (উত্তর) জাতীয় পার্টির সভাপতি ফয়সাল হোসেন চিশতি প্রমুখ অনুষ্ঠিত জনসভায় উপস্থিত ছিলেন।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ