ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

এরশাদের জোটের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ সোমবার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০৯:০৭ এএম
এরশাদের জোটের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ সোমবার

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেবে বর্তমান সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোট-ইউএনএ’র নেতারা। আগামী ৫ নভেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে এই সংলাপ অনুষ্ঠিত হবে।

সংলাপের আমন্ত্রণ জানিয়ে প্রধানমন্ত্রীর একটি চিঠি গতকাল বুধবার রাতে জাপা চেয়ারম্যান এইচএম এরশাদের বারিধারার বাসায় পৌঁছে দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এবং দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ ওই চিঠি পৌঁছে দেন।

সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর আমন্ত্রণপত্র পাওয়ার পরপরই দলের কয়েকজন নেতাকে নিয়ে এরশাদ তাঁর বাসায় বৈঠকে বসেন।  বৈঠকে সংলাপে অংশগ্রহণের জন্য জাপাসহ ইউএনএ’র প্রতিনিধি দলের তালিকা চূড়ান্ত করা হয়েছে। এই তালিকা আগামী শনিবার প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে বলে জানা গেছে।

এর আগে গতকাল দুপুরে সংলাপে বসার আগ্রহ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে চিঠি পাঠান এরশাদ। জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে ওই চিঠি পৌঁছে দেন। 

বাংলা ইনসাইডার/এএইচসি