ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

`তফসিল-ইভিএম নিয়ে আলোচনা হয়েছে’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ নভেম্বর ২০১৮ সোমবার, ০৬:২৭ পিএম
`তফসিল-ইভিএম নিয়ে আলোচনা হয়েছে’

নির্বাচন কমিশনের সঙ্গে আলোচনায় তফসিল এবং ইভিএম ব্যবহার নিয়ে কথা হয়েছে। ইভিএম ব্যবহার বন্ধের বিষয়ে আমরা বলেছি। কোনো বিতর্ক করতে আমরা আসিনি। তাই হৃদ্যতাপূর্ণ আলোচনা হয়েছে।’

নির্বাচন কমিশনে কমিশনারদের সঙ্গে বৈঠক শেষে ঐক্যফ্রন্টের শরিক জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা আ. স. ম. আবদুর রব গণমাধ্যমকে একথা বলেন। আজ সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা বৈঠক শেষে বেরিয়ে আসেন।

ঐক্যফন্ট নেতা বলেন, ইভিএম ব্যবহার না করা প্রসঙ্গে আমরা বলেছি, জনগণের ইচ্ছার বাইরে যেন ব্যবহার না করা হয়। নির্বাচন কমিশন এই বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বলে জানায়।

এর আগে আজ সোমবার বিকাল পৌনে ৪টায় রাজধানীর আগারগাঁওয়ের ইসি ভবনে এ বৈঠক শুরু হয়। বৈঠক শেষে সন্ধ্যা সোয়া ৬ টার দিকে নেতারা বেরিয়ে আসেন। 

প্রধান নির্বাচন কমিশনার একেএম নূরুল হুদাসহ চার কমিশনার মো. রফিকুল ইসলাম, মাহবুব তালুকদার, কবিতা খানম ও শাহাদৎ হোসেন চৌধুরী এবং নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ বৈঠকে উপস্থিত রয়েছেন। এদিকে, ঐক্যফ্রন্টের পক্ষে থেকে জাসদ জেএসডি সভাপতি আসম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়, বরকতুল্লাহ বুলু ও নঈম জাহাঙ্গীর বৈঠকে উপস্থিত রয়েছেন।

বাংলা ইনসাইডার/জেডএ