ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

‘অর্থবহ নির্বাচনের মধ্য দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ নভেম্বর ২০১৮ সোমবার, ০৯:১৩ পিএম
‘অর্থবহ নির্বাচনের মধ্য দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যেহেতু সামনে নির্বাচন, নির্বাচনকে সামনে রেখে সব দলের সঙ্গে মতবিনিময় করছি। আমরা চাই একটা অর্থবহ নির্বাচনের মধ্য দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

আজ সোমবার সন্ধ্যায় গণভবনে জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের নেতাদের সঙ্গে সংলাপের শুরুতে দেওয়া বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, নির্বাচন মানুষের ভোটের অধিকার, সে অধিকারটা তারা প্রয়োগ করবে। আমরা যারা নির্বাচিত প্রতিনিধি, তাদের কাজ দেশের মানুষের সেবা করা এবং দেশকে উন্নত করা। আমরা সেভাবেই দেশকে উন্নত করেছি। উন্নয়নের ধারাটা যেন অব্যাহত থাকে সেটা আমাদের লক্ষ্য এবং এটা আমাদের রাখতেই হবে।

সংলাপে আওয়ামী লীগের পক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও দলের শীর্ষ নেতারা উপস্থিত আছেন। আর সম্মিলিত জাতীয় জোটের প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন জাতীয় পার্টির হুসেইন মুহাম্মদ এরশাদ। এছাড়া উপস্থিত আছেন রওশন এরশাদ, জিএম কাদের, রুহুল আমিন হাওলাদার, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন বাবলু, মশিউর রহমান রাঁঙ্গা, সালমা ইসলামসহ জোটের জাতীয় পার্টি ও সম্মিলিত জোটের শীর্ষ নেতারা।

বাংলা ইনসাইডার/জেডএ