ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে হাজারো মানুষের ভিড়

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৮ শুক্রবার, ০১:১০ পিএম
ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে হাজারো মানুষের ভিড়

একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম কেনার জন্য হাজারো মানুষ ভিড় করেছে।

মনোনয়ন পত্রের ফরম কেনার জন্য ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সকাল ৮টার পর থেকেই হাজার হাজার মানুষ ভিড় করেছেন। গতবার মনোনয়ন ফরমের মুল্য ২৫ হাজার টাকা থাকলেও এবার ৩০ হাজার টাকা করা হয়েছে।  

একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র কেনার আজ প্রথম দিনেই ঢাকাসহ সারাদেশ থেকে মনোনয়ন প্রত্যাশী, তাদের শুভাকাঙ্খি এবং সমর্থকরা নানা ধরণের ব্যানার, ফেস্টুন, ব্যান্ডপার্টি নিয়ে নেচে গেয়ে আনন্দ করছেন। সমর্থকদের জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে সমগ্র এলাকা মুখরিত হয়ে উঠেছে।

মনোনয়ন ফরম ক্রয়কারীর সঙ্গে দুই জনকে অফিসের ভিতরে প্রবেশের অনুমতি দেয়া হচ্ছে। মনোনয়ন প্রত্যাশীরা ফরম সংগ্রহে যাতে ভিতরে প্রবেশ করতে পারেন সেজন্য বার বার মাইকে বলা হচ্ছে কার্যালয়ের সামনে থেকে ভিড় কমানোর জন্য।

ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ের সামনে মানুষজনে ভরা। বিভিন্ন স্থান থেকে আসা লোকজন মেইন রোডেও অবস্থান নিচ্ছেন। এরফলে ট্রাফিক পুলিশ ভিড় সামলাতে হিমশিম খাচ্ছেন। ভিড়ের কারণে রাজধানীর জিগাতলা টু মোহাম্মদপুর রাস্তা প্রায় বন্ধ হয়ে গেছে। মিছিল আসতে আসতে ধানমন্ডি ৩/এ রাস্তাটিও স্থবির হয়ে গেছে।

বাংলা ইনসাইডার/আরকে