ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০১৮ রবিবার, ০২:৪৯ পিএম
কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করেছে টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তা। ঋণখেলাপী হওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

আগে থেকেই আশঙ্কা ছিল কাদের সিদ্দিকীর মনোনয়পত্র বাতিল হতে পারে। যে কারণে তার আসনে মনোনয়নপত্র কিনেছিলেন তার মেয়েও। দলীয় সূত্রে জানা গেছে, যদি শেষ পর্যন্ত কাদের সিদ্দিকীর প্রার্থিতা বাতিল হয়; তাহলে তার মেয়ে কাজী আশরাফ সিদ্দিকী টাঙ্গাইল-৮ আসনে কৃষক শ্রমিক ও জনতা লীগের পক্ষ থেকে নির্বাচন করবেন।

মাত্র ২ মাস আগেও রাজনৈতিক অঙ্গনে কাজী আশরাফ সিদ্দিকী নাম আসবে- এ বিষয়টি কোনো নেতাকর্মী চিন্তাও করতে পারেনি। ফলে কাজী আশরাফ গুরুত্বপূর্ণ এই নির্বাচনে রাজনৈতিক কৌশল কীভাবে সামলাবেন তা নিয়ে দলটির নেতাকর্মীদের মধ্যে এক ধরনের সংশয় দেখা দিয়েছে।

এ বিষয়ে সখীপুর উপজেলা কৃষক শ্রমিক ও জনতা লীগের সাধারণ সম্পাদক জুলফিকার শামীম বলেন, দলীয় প্রধানের প্রার্থিতা নিয়ে আমরা কিছুটা চিন্তিত। আমাদের বিকল্প ব্যবস্থা গ্রহণ করা আছে তার মেয়ে কাজী আশরাফ সিদ্দিকীকে নিয়ে। কেননা সিদ্দিকী পরিবারের সঙ্গে টাঙ্গাইলবাসীর আবেগ অনুভূতি জড়িত রয়েছে।

অন্যদিকে এই আসনে এবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

বাংলা ইনসাইডার/জেডএ