ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

গুলশান কার্যালয়েও মনোনয়নবঞ্চিত বিএনপির ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০১৮ শনিবার, ০৬:৩২ পিএম
গুলশান কার্যালয়েও মনোনয়নবঞ্চিত বিএনপির ভাঙচুর

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে মনোনয়নবঞ্চিত সমর্থকদের বিক্ষোভ অব্যাহত রয়েছে। এ সময় সমর্থকরা কার্যালয়ে ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করছে। 

ঢাকা-১২ আসনের মনোনয়ন বাতিল এবং সেখানে আনোয়ারুজ্জামান আনোয়ারকে মনোনয়ন দেয়ার দাবিতে সমর্থকরা মিছিল করছেন।পাশাপাশি নলিতাবাড়ীর একটা আসনের মনোনয়নবঞ্চিত প্রার্থীর পক্ষে তার সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করছেন। এ সময় দলের সিনিয়র নেতাদের নিয়ে নানা কথা বলতে শোনা যায় আন্দোলনরত সমর্থকদের কাছ থেকে। 

গুলশান কার্যালয় থেকে বার বার মাইকে মিছিল স্লোগান না করার ঘোষণা দিলেও তা ভ্রুক্ষেপ করছে না মনোনয়নবঞ্চিত প্রার্থীদের সমর্থকরা। 

এর আগে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দুপুরে মনোনয়ন না পাওয়ার কারণে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের পক্ষে স্লোগান এবং বিক্ষোভ করেন। পরে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের ফলাফল কলাপসিবল গেইটে তালা দিয়ে বন্ধ করে দেন। প্রায় দেড় ঘণ্টা পর গেট খুলে দিয়ে সংবাদ সম্মেলন করে ১২ ঘন্টার আল্টিমেটাম দেয়। সংবাদ সম্মেলন শেষে তার সমর্থকরা গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দিকে রওনা হয়।

চাঁদপুর-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন এহসানুল হক মিলন। কিন্তু সেখানে এবার মনোনয়ন পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সভাপতি মোশারফ হোসেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ