ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

স্বামী প্রকাশ্যে, স্ত্রী আড়ালে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮ বুধবার, ০৫:৩৬ পিএম
স্বামী প্রকাশ্যে, স্ত্রী আড়ালে

শাজাহানপুর ও রাজারবাগ এলাকায় ঢাকা-৮ আসনের প্রার্থী মির্জা আব্বাসের ধানের শীষ প্রতীকের কিছু পোস্টার দেখা গেলেও এখনো আড়ালেই রয়েছেন তার স্ত্রী ও ঢাকা-৯ আসনে বিএনপির প্রার্থী আফরোজা আব্বাস। বুধবার সকাল পর্যন্ত তার কোনো পোস্টার দেখা যায়নি।

মতিঝিল, রমনা, শাহবাগ ও পল্টন এলাকা নিয়ে গঠিত ঢাকা-৮ আসন। এই আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মির্জা আব্বাস। এই আসনে তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

অন্যদিকে খিলগাঁও, মুগদা ও সবুজবাগ নিয়ে গঠিত ঢাকা-৯ আসন। এই আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। এ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন সাবের হোসেন চৌধুরী।

ঢাকা ৮ এবং ঢাকা ৯ আসনে নৌকা প্রতীকের দুই প্রার্থীর পোস্টারে পুরো নির্বাচনী এলাকা ছেয়ে গেলেও, পোস্টার ঝুলানোর দিক থেকে পিছিয়ে আছেন ধানের শীষের দুই প্রার্থী।

বিএনপি প্রার্থী মির্জা আব্বাসের শাজাহানপুরের বাসার আশপাশে কিছু পোস্টার দেখা গেলেও ঢাকা-৮ আসনের অন্য কোথাও ধানের শীষের পোস্টারের দেখা মিলছে না। অপরদিকে আব্বাসের স্ত্রী আফরোজার কোনো পোস্টারই এখনও পর্যন্ত ঢাকা-৯ আসনের কোথাও দেখা যায়নি।  

পোস্টার লাগানোর বিষয়ে মির্জা আব্বাস এবং আফরোজা আব্বাসের সমর্থক একজন বিএনপি কর্মী নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘পোস্টার ঝুলাতে আমাদের বাধা প্রদান করা হচ্ছে। পোস্টার ঝুলাতে গেলেই ধরে নিয়ে যাওয়া হচ্ছে। তবে যত বাধাই আসুক ২৪ ডিসেম্বরের পর আব্বাস ভাই ও ম্যাডামের পোস্টার দেখতে পারবেন।’

বাংলা ইনসাইডার/আরকে/এমআর