ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মাশরাফির জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০৪:৫১ পিএম
মাশরাফির জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পক্ষে ভোট চাইলেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাশরাফিকে হিরার টুকরা উল্লেখ করে তার জন্য ভোট চেয়েছেন শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডির নিজ বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নড়াইলের লোহাগড়ায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘মাশরাফি হিরার টুকরা, সোনার ছেলে, ক্রিকেট খেলোয়াড়। তার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজকে আমরা হারিয়েছি। আপনারা মাশরাফিকে ভোট দিবেন। মাশরাফি তার পায়ের ব্যাথার জন্য নড়াইলে যেতে পারেনি। তাকে আমার কাছে রেখেছি।’ তিনি আরও বলেন, ‘আপনারা উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিবেন। নড়াইল দুইটি সিটই আমাকে উপহার দিবেন।’ ভিডিও কনফারেন্সে মাশরাফি বলেন, ‘আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। আমার পায়ের ব্যাথার জন্য নড়াইলে আসতে দেরি হচ্ছে। আমি অচিরেই এসে সকলের সঙ্গে যোগাযোগ করে নৌকায় ভোট চাইবো।’

এ সময় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন, নড়াইল-১ আসনের প্রার্থী কবিরুল হক মুক্তি এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস বোস, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিল, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরার হোসেন বিশ্বাস প্রমুখ।

বাংলাইনসাইডার/এমএস