ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

‘সারা বাংলার ধান এখন নৌকা হয়ে গেছে’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮ শনিবার, ০৩:৫২ পিএম
‘সারা বাংলার ধান এখন নৌকা হয়ে গেছে’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারা বাংলার ধান এখন নৌকা হয়ে গেছে। নারী-পুরুষসহ তরুণ প্রজন্মের ঢল নেমেছে নৌকার পক্ষে। সারা বাংলাদেশের ধানের শীষের লোকজন এখন দলে দলে নৌকার পক্ষে যোগ দিচ্ছে।

আজ শনিবার দুপুর সোয়া ১২টায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের চরযাত্রায় এক পথসভায় এসব কথা বলেন তিনি।

এ সময় ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকার নারীবান্ধব সরকার। নারীদের সম্মানে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসলে দেশের প্রতিটি গ্রাম হবে শহর। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর নৌকায় ভোট চান তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী আরও বলেন, ‘নালিশ ছাড়া বিএনপির আর কোনো সম্বল নেই। তাদের জনসমর্থন না থাকায় তারা শুধু নির্বাচন কমিশনের কাছে নালিশ করে আর মিডিয়ায় অভিযোগ করে।’

জেলা আওয়ামী লীগ নেতা ডা. এ কে এম জাফর উল্যা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ কামাল খাঁন, ধানশালিক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জামান কামালসহ অন্যান্য নেতা পথসভায় উপস্থিত ছিলেন।

বাংলা ইনসাইডার/বিকে/এমআর

বিষয়: নির্বাচন