ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মাশরাফিকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা ভোটাররা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮ সোমবার, ০৩:৫৩ পিএম
মাশরাফিকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা ভোটাররা

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। নির্বাচনী প্রচারণা শুরু করতেই প্রিয় মাশরাফিকে কাছে পেয়ে স্থানীয় ভোটাররা আনন্দে আত্মহারা হয়ে উঠছেন।

আজ সোমবার বেলা ১১টায় শহরের আলাদাৎপুর এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে গণসংযোগ শুরু করেন মাশরাফি।

অনান্য আসনের নির্বাচনে যেখানে ভোটাররা প্রার্থীকে কাছে পেলে বিভিন্ন দাবি দাওয়া এবং অভিযোগ তুলে ধরতে ব্যস্ত দেখা যায়, সেখানে মাশরাফিকে কাছে পেয়ে কেউবা মিষ্টি কেউবা চানাচুর-মুড়ি খাওয়াতে, আবার কেউবা ব্যস্ত একটা সেলফি তুলতে।

ভাটিয়া গ্রামের মিজান নামে এক যুবক বলেন, ‘আমরা মাশরাফিকে কাছে পেয়েছি তাতেই আমরা খুশি। এতদিন টিভিতে তাঁর খেলা দেখেছি, আজ আমরা তাকে সামনে থেকে দেখছি। আর কিছু চাওয়ার নেই আমাদের।’ মাইজপাড়া গ্রামের রেশমি নামের একজন বলেন, ‘এত বড় দামি লোক আমাদের গ্রামে এসেছেন এটা কল্পনাও করতে পারছি না। আমার জীবন স্বার্থক যে মাশরাফি ভাইকে দেখতে পেরেছি।’ মিঠাপুর গ্রামের শামীম বলেন, ‘আমরা মাশরাফি ভাইকে ভোট দিব নড়াইলের উন্নয়নের জন্য। সেই জন্য তার কাছ থেকে নির্বাচনের কোনো খরচ চাই না।’

মাশরাফি আজ লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর বাজার, ঝামার গোপ বঠতলা, লাহুড়িয়া স্কুল মাঠ, মাকরাইল স্কুল মাঠ, তালতলা, ছত্রহাজারী স্কুল মাঠ, মানিকগঞ্জ স্কুল মাঠসহ লোহাগড়া বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন। মাশরাফির সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, তার ভক্তসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গণসংযোগে অংশ নিয়ে নৌকা প্রতীকে ভোট চাইছেন।

বাংলা ইনসাইডার/আরকে/এমআর