ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

পাপন সংসদেও মাশরাফির বস! 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০১৯ শুক্রবার, ০৩:২৩ পিএম
পাপন সংসদেও মাশরাফির বস! 

নড়াইল-২ আসন থেকে রেকর্ড পরিমাণ ভোট পেয়ে জয়ী হয়েছেন ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এর আগে কেউ নড়াইল থেকে এতো ভোট পাননি। গতকাল জীবনে প্রথমবার সংসদে এসেছেন শপথ নিতে সংসদ সদস্য হিসেবে। সংসদে কোথায় যেতে হবে, কী করতে হবে কিছুই জানা নেই মাশরাফির। তাইতো বিসিবি’র সভাপতি ও তিনবারের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন সংসদেও ক্রিকেটের মতোই গাইড করেছেন মাশরাফিকে। সঙ্গে নিয়ে গেছেন প্রয়োজনীয় সব স্থানে, দিয়েছেন নির্দেশনাও।

সংসদ সদস্য হিসেবে পরিচয়পত্রের জন্য ছবি তুলতে এবং বায়োমেট্রিক রেজিস্ট্রেশন করতে হয়। পাপন মাশরাফিকে নিয়ে যে বুথে যান সেখানে একটি মাত্র চেয়ার ছিল। এসময় পাপন মাশরাফিকে বসার জন্য বললেও বস পাপনের সামনে চেয়ারে বসেননি মাশরাফি বিন মর্তুজা। না বসেই বায়োমেট্রিকের জন্য ছাপ দেন। 

এসময় একজন সাংবাদিক কিছুটা রসিকতা করেই জিজ্ঞেস করেন, এখানেও প্রেসিডেন্ট এবং ক্যাপ্টেন সম্পর্ক নাকি? নাজমুল হাসান পাপন হেসেই উত্তর দিলেন, না না ‘ও’ তো প্রথম, তাই একটু দেখিয়ে দিচ্ছি।

সংসদে শপথ গ্রহণ অনুষ্ঠান থেকে শুরু করে সংসদ ভবন থেকে প্রস্থান-পুরো সময়টিতেই প্রেসিডেন্ট পাপনের সঙ্গেই ছিলেন অধিনায়ক মাশরাফি। শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে তিন তলায় আপ্যায়ন কক্ষ। তারপর সচিবের কার্যালয়ে স্বাক্ষর প্রদান। পরিচয়পত্রের জন্য রেজিস্ট্রেশন এবং ছবি তোলা পুরো সময়টাই মাশরাফিকে গাইড করেছেন পাপন।

বাংলা ইনসাইডার/আরকে/এমআর