ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইলেন শোভন-রাব্বানী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯ শুক্রবার, ০৩:৩৩ পিএম
প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইলেন শোভন-রাব্বানী

দীর্ঘ সময়ে পূর্ণাঙ্গ কমিটি করতে না পারায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে ক্ষমা চেয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

আগামী রোববার (২১ এপ্রিল) এর মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি করা হবে। এর মধ্যে রাজধানীর তিন গুরুত্বপূর্ণ ইউনিটের পূর্ণাঙ্গ কমিটির খসড়া দিতে বলা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। সাক্ষাৎ শেষে সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ছাত্রলীগের গঠনতন্ত্রের ১১(খ) ও (গ) ধারা অনুযায়ী, কেন্দ্রীয় কমিটির মেয়াদ কার্যকাল দুই বছর। গঠনতন্ত্রে জেলা ইউনিটগুলোর মেয়াদ রাখা এক বছর। কিন্তু সম্মেলনের পর প্রায় এক বছর অতিবাহিত হলেও পূর্ণাঙ্গ হয়নি কেন্দ্রীয় কমিটি।

এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে কমিটি গঠনে নতুন সময়ের কথা জানাল ছাত্রলীগ। গোলাম রাব্বানী বলেন, ২১ তারিখের মধ্যে কমিটি প্রস্তুত করে আমরা আপার (প্রধানমন্ত্রী) কাছে জমা দেব। সেদিনই কমিটি ঘোষণা হবে, যদি আপা অনুমোদন করেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ