ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

Bangla Insider

যে ১৭ জন বিতর্কিতের নাম ঘোষণা করলেন শোভন-রাব্বানী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার, ০৭:৫৫ এএম
যে ১৭ জন বিতর্কিতের নাম ঘোষণা করলেন শোভন-রাব্বানী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে প্রাথমিক তদন্তের পর ১৭ জন বিতর্কিত নেতা ও নেত্রীর নাম প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক রাব্বানী। গতকাল বুধবার দিবাগত রাত ১২টায় ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলনে বিতর্কিতদের নাম ঘোষণা করেন গোলাম রাব্বানী।

অভিযুক্তরা হলেন: ছাত্রলীগের ভাউস প্রেসিডেন্ট পদপ্রাপ্ত তাজিল ভুইয়া তানভীর, তৌফিকুল হাসান সাগর, আরেফিন সিদ্দিক সুজন, আমিনুল ইসলাম বুলবুল, সুরঞ্জন ঘোষ, আতিকুর রহমান খান, বরকত হোসেন হাওলাদার, শাহরিয়ার বিদ্যুৎ, মাহমুদুল হাসান তুশার, মাহমুদুল হাসান, আহসান হাবিব, সাদিক খান, সোহানী তিথি, রুশি চৌধুরী, আফরিন লাবনী এবং মুনমুন বৈশাখী।

আগামী ২৪ ঘন্টার মধ্যে এই অভিযুক্তদের বিরুদ্ধে আনীত অভিযোগের জবাব দিতে বলা হয়েছে। সঠিক জবাব দিতে না পারলে তাদের পদ শূন্য ঘোষণা করা হবে বলে জানিয়েছেন শোভন-রাব্বানী।

গতকালের সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।

বাংলা ইনসাইডার/এএইচসি