ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

যশোরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল প্রতিনিধি
প্রকাশিত: ১৬ মে ২০১৯ বৃহস্পতিবার, ১২:১৬ পিএম
যশোরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

যশোর র‌্যাব-৬ সদস্যরা গতকাল বুধবার রাতে মনিরামপুর থানাধীন শেখপাড়া খানপুর (সাতনল) বাজারের উত্তরপাশে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

র‌্যাব জানায়, র‌্যাব প্রতিষ্ঠার শুরু থেকেই মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণকারীদের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের তত্ত্বাবধান এবং ডিজি র‌্যাব ফোর্সেস মহোদয়ের নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।

তারই পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে একটি দল যশোর জেলার মনিরামপুর থানাধীন শেখপাড়া খানপুর (সাতনল) বাজারের উত্তর পাশে মতিয়ার রহমান গাজীর বসত বাড়ীর দক্ষিন দুয়ারি আধাপাকা একচালা টিনের ঘরে অভিযান পরিচালনা করে। সেখান থেকে ২০৫ টি ইয়াবা ও মাদক বিক্রিত পঁচিশ হাজার দুইশ টাকাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. মতিয়ার রহমান গাজীকে (৪৫) আটক করা হয়েছে। আটক মতিয়ার রহমান গাজী মনিরামপুর থানাধীন শেখপাড়া খানপুর (সাতনল) গ্রামের মৃত জমাদ্দার গাজীর ছেলে।

যশোর র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী স্বীকার করে যে দীর্ঘদিন ধরে গোপনে মাদক ব্যবসার সঙ্গে সে জড়িত। বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধ্বংসকারী মাদকদ্রব্যের ব্যবসা করে আসছে। পরবর্তীতে তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রয় আইনে ২০১৮ এর ধারা ৩৬(১)এর সারণি ক্রমিক ১০ এর (ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামির বিরুদ্ধে যশোর জেলার মনিরামপুর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা ইনসাইডার/এসএইচ