ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

ড. ইউনূসের নিদ্রাভঙ্গ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ জুন ২০১৯ মঙ্গলবার, ০৪:৩৭ পিএম
ড. ইউনূসের নিদ্রাভঙ্গ

বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে অবিশ্বাস্য জয় এনেছে গতকাল রাতেই। জয়ের পর থেকেই সব মহল অভিনন্দনে ভেসেছে বাংলাদেশ দল। কিন্তু বাংলাদেশে একমাত্র নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের ঘুম ভাঙলো আজ।

আজ দুপুর ১টা ১১ মিনিটে তিনি টুইটারে বাংলাদেশ দলকে অভিনন্দন জানান। টুইটার বার্তায় তিনি লিখেছেন- ‘বাংলাদেশ ক্রিকেট টিমকে আমার আন্তরিক অভিনন্দন। তাদের অনবদ্য নৈপুণ্য সমগ্র ক্রিকেট জগতকে মুগ্ধ করেছে। টিমের সকল খেলোয়াড়ের জন্য আমরা ভীষণভাবে গর্বিত। অভিনন্দন ক্যাপ্টেন মাশরাফি ও তার পুরো টিমকে জাতি হিসেবে আমাদের গর্বিত করার জন্য। সাবাস বাংলাদেশ, সাবাস সাকিব।’
গতরাতে খেলা শেষ হওয়ার পর আজ ভরদুপুরে এই টুইট বার্তাটি ইউনূস সেন্টার থেকে প্রকাশিত হয়। ড. ইউনূস এর আগে কখনোই বাংলাদেশের কোনো অর্জনে উচ্ছসিত কিংবা আনন্দিত হন না। বাংলাদেশে যখন যুদ্ধাপরাধীদের বিচার হয় তখন তিনি নিরব ছিলেন। এর আগে বাংলাদেশ যখন আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে বিজয় অর্জন করলো তখনও ড. ইউনূসের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এবার হঠাৎ করে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিজয়ের পর ইউনূসের এই অভিনন্দন বার্তায় অন্য কোনো মতলব আছে কিনা তা নিয়েও বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে।

 

বাংলা ইনসাইডার/এসএইচ