ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

স্বামীকে রক্ষা চেষ্টা কিন্তু স্ত্রীর জন্যই হত্যা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ জুন ২০১৯ বুধবার, ১০:৫৩ পিএম
স্বামীকে রক্ষা চেষ্টা কিন্তু স্ত্রীর জন্যই হত্যা

বরগুনায় রিফাত শরীফ নামের (২২) নামের এক যুবক সন্ত্রাসীদের এলোপাতারি কোপে নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে কুপিয়ে যখম করে তিন যুবক। বিকেল চারটার দিকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে দশটার দিকে কলেজের সামনে তিনজন যুবক রিফাতকে চাপাতি দিয়ে কুপিয়ে যখম করে ফেলে রেখে যায়। তাঁকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান। বিকেল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।

রিফাত বরগুনা সদর উপজেলার বুড়িরচের মাইঠা-লবনগোলা এলাকার দুলাল শরীফের ছেলে। নিহত রিফাতের বাবা দুলাল শরীফ মারফত জানা যায়, ২মাস আগে রিফাত পুলিশ লাইন এলাকার কিশোরের মেয়ে আয়শা আক্তার মিন্নিকে বিয়ে করে। নিজের সাবেক স্ত্রী দাবি করে পশ্চিম কলেজ সড়কের নয়ন নামের এক যুবক মিন্নিকে উত্যক্ত করতে শুরু করে এবং ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করে। এ নিয়ে রিফাতের সাথে নয়নের বিরোধীতার সৃষ্টি হয়। এর জেরে সকালে নয়ন, রিফাত ফরাজী, রিশান ফরাজী ও রাব্বি আকন রিফাতকে চাপাতি দিয়ে এলোপাতারি কুপিয়ে যখম করে ফেলে রেখে যায়।

এদিকে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে একের পর এক কোপ দিতে থাকে দুই যুবক। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই যুবককে বারবার প্রতিহতের চেষ্টা করে ব্যর্থ হন।

বাংলা ইনসাইডার/এমআরএইচ