ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

সেই সাংবাদিকের কাছে ক্ষমা চাইলেন শোভন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ১০:৩৬ পিএম
সেই সাংবাদিকের কাছে ক্ষমা চাইলেন শোভন

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য ও দৈনিক ইনকিলাবের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুর হোসেন ইমনকে গাড়িতে তুলে হেনস্তা করেছিলেন ছাত্রলীগ সভাপতি শোভন। এই ঘটনায় দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও ছাত্রলীগের সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় ক্ষমা প্রার্থনা করেন। এসময় সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আবির ও সাধারণ সম্পাদক মাহদী আল মুহতাসিম (নিবিড়) সহ সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার দুপুরে মধুর ক্যান্টিনের সামনে শোভনের অনুসারী ছাত্রলীগের দুই সহ সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী জহির ও শাহরিয়ার কবির বিদ্যুৎ মারামারি করেন। এতে বিদ্যুৎ এর কপাল ফেটে যায়। তখন ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিক নুর হোসেন ইমন তার মুঠোফোনে ঘটনার ভিডিও ধারণ করেন। তা দেখে ছাত্রলীগের সহ-সভাপতি নাহিয়ান খান জয় ওই সাংবাদিকের মুঠোফোন কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে দেন। পরে শোভন ঘটনাস্থলে পৌঁছালে ইমন নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়ার পর তাকে গাড়িতে তুলে নেন।

এই ঘটনায় দুঃখ প্রকাশ করে শোভন বলেন, `আমি মূলত তাকে ঘটনাস্থলের মারামারি থেকে বাঁচাতে আমার গাড়িতে তুলেছিলাম। কিন্তু আমি তার প্রতি কোনো আগ্রাসী আচরণ করিনি। আমি এই ঘটনার জন্য দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।`

বাংলা ইনসাইডার/এমআরএইচ