ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

গণভবনে ঢুকতে পারবেন না শোভন-রাব্বানী, পাস বাতিল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার, ০৩:১৫ পিএম
গণভবনে ঢুকতে পারবেন না শোভন-রাব্বানী, পাস বাতিল

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর গণভবনে প্রবেশের পাস বাতিল করা হয়েছে। গণভবনের একটি সূত্র জানিয়েছে, গণভবনে প্রবেশের ক্ষেত্রে শোভন-রাব্বানীর স্থায়ী অনুমতি ছিল। ফলে এতদিন ধরে অন্যদের মতো তাদের অস্থায়ী পাস বা প্রবেশ কার্ডের দরকার হতো না। যেকোনো সময় তারা গণভবনে প্রবেশ করতে পারতেন। কিন্তু স্থায়ী পাস বাতিক করার ফলে সেই বিশেষ সুবিধাটাই তারা হারালেন।

গণভবন সংশ্লিষ্টরা জানিয়েছেন, শোভন-রাব্বানির স্থায়ী পাস বাতিল হওয়ায় তারা এখন চাইলেই গণভবনে প্রবেশ করতে পারবেন না। যদি তারা গণভবনে প্রবেশ করতে চান সেক্ষেত্রে তাদের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের কাছ থেকে অন্যদের মতো আলাদা অস্থায়ী পাস নিতে হবে। অল্প কিছু সময় বা কয়েক ঘণ্টার জন্য এই অস্থায়ী পাস দেওয়া হয়।

উল্লেখ্য, গত শনিবার (৭ সেপ্টেম্বর) বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড এবং অযোগ্যতার কারণে গণভবনে এক সভায় শোভন-রাব্বানীর বিষয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষোভ প্রকাশ করেন। সেই সভায় তিনি শোভন-রাব্বানীর নেতৃত্বাধীন কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার নির্দেশ দিয়েছেন বলেও বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর ছড়িয়েছিল।

বাংলা ইনসাইডার/এএইচসি