ঢাকা, শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

বিএনপি আন্দোলন ডেকে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ জুন ২০১৭ মঙ্গলবার, ০৯:৪৯ পিএম
বিএনপি আন্দোলন ডেকে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির আন্দোলন প্রসঙ্গে বলেছেন, বিএনপির নেতারা আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। তাঁদের আবার আন্দোলন! বিএনপির কমিটিতে ৫৯৬ জন নেতা আছেন। ওনারা একসঙ্গে মাঠে নেমে মিছিল করতে পারেন না। নেতারা মাঠে না নামলে কর্মীরা কীভাবে মাঠে নামবে? বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন-গর্জন।

আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে তাঁতী লীগের ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

এসময় তিনি বিএনপি নেতা মওদুদ আহমদের বাড়ি হারানোর প্রসঙ্গেও কথা বলেন। । তিনি বলেন, মওদুদ সাহেব সম্পর্কে বিএনপি যা বলছে, এসব কথায় মানুষ হাসে। আপনার বাড়ি সরকার নিয়ে যায়নি। দেশের সর্বোচ্চ আদালতের রায়ে বাড়ি ছাড়তে হয়েছে। আপনি নিজেই দুটি মামলার ফাইট করেছেন। তাহলে আপনার দুর্বল যুক্তির জন্য চলে গেছে।

তিনি বলেন, মওদুদ আহমদ একজন বিজ্ঞ আইনজীবী, এক সময়ের আইনমন্ত্রী। দুইটা মামলা তো আপনিই লড়লেন। বেগম জিয়ারটাও। আপনার দুর্বল যুক্তির জন্যই চলে গেছে।


আদালতের বিরুদ্ধে বিএনপি অপপ্রচার চালাচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, আদালত স্বাধীন ভাবে কাজ করছে একথা আপনারাই বলেন, আবার যখন নিজেরা হারেন তখন বলেন আদালত সরকারের কথায় রায় দিচ্ছে। আদালতের বিরুদ্ধে এসব অপপ্রচার বন্ধ করুন।


তাঁতী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, কার্যকরী সভাপতি সাধনা দাশ গুপ্ত প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলা ইনসাইডার