ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ

খুলনায় খালেক- হারুন পুন:নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৯:১২ পিএম
খুলনায় খালেক- হারুন পুন:নির্বাচিত

খুলনা মহানগর আওয়ামী লীগে তালুকদার আব্দুল খালেক এবং শেখ হারুন আর রশিদ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে সার্কিট হাউজ ময়দানে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

এর আগে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনে সভাপতিত্ব করেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুন আর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভালো ইমেজের মানুষের জন্য আওয়ামী লীগের দরজা সব সময় খোলা থাকবে। সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, টেন্ডারবাজ ভূমিদস্যু ও দুর্নীতিবাজদের আওয়ামী লীগে ঠাঁই হবে না।

এদিন সকাল থেকেই মহানগর ও জেলা কমিটির নেতা-কর্মীরা মিছিল নিয়ে সার্কিট হাউজ ময়দানে আসেন।

বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর অর্থনীতিবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান এবং খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট সুজিত অধিকারী।

দ্বিতীয় অধিবেশনে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক হিসেবে এমডিএ বাবুল রানা এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ হারুন আর রশিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট সুজিত অধিকারীর নাম ঘোষণা করা হয়।

বাংলা ইনসাইডার/এমআরএইচ