ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ

দক্ষিণখানে অর্ধগলিত তিন লাশ, সন্দেহের তীর স্বামীর দিকে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০ শনিবার, ০৮:৫৬ এএম
দক্ষিণখানে অর্ধগলিত তিন লাশ, সন্দেহের তীর স্বামীর দিকে

রাজধানীর দক্ষিণখানে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী রাকিব উদ্দিন ভুঁইয়াকে সন্দেহ করা হচ্ছে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। লাশ উদ্ধারের পাশাপাশি তাকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণখানের ৮৩৮ নম্বর প্রেমবাগানের চতুর্থ তলার বাসা থেকে মা মুন্নী বেগম (৩৭) এবং তার দুই সন্তান ফারহান উদ্দিন (১২) ও লাইভা ভুঁইয়ার (৩) অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, মা ও মেয়ের লাশ একটি কক্ষের বিছানায় এবং ছেলের লাশ আরেক কক্ষের মেঝেতে পড়ে ছিল। মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি হাতুড়িও উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও প্রতিবেশীরা জানান, বাসা থেকে পচা গন্ধ এলে বাড়িওয়ালার সন্দেহ হয়। এর মধ্যে রাকিব উদ্দিনের ভাই সোহেলও ভাবিদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে ওই বাসায় আসেন। বাড়িওয়ালাকে সঙ্গে নিয়ে চতুর্থ তলার ডান দিকের ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে তিন জনের লাশ দেখে পুলিশকে খবর দেন তিনি। পরে পুলিশ গিয়ে লাশ তিনটি উদ্ধার করে।

পুলিশ সূত্র জানায়, বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেড (বিটিসিএল) এর উপসহকারী প্রকৌশলী রাকিব উদ্দিন ভুঁইয়া প্রায় ১০-১২ বছর ধরে ওই বাসায় স্ত্রী ও সন্তানদের নিয়ে বাস করে আসছিলেন। সম্প্রতি তিনি বিটিসিএল এর গুলশান কার্যালয় থেকে উত্তরা কার্যালয়ে বদলি হন।

পুলিশের দক্ষিণখান জোনের অতিরিক্ত উপ-কমিশনার হাফিজুর রহমান রিয়েল জানান, ঘটনাটি গুরুত্ব দিয়ে অনুসন্ধান করা হচ্ছে। প্রাথমিকভাবে ওই নারীর স্বামী তথা দুই সন্তানের বাবার খোঁজ করা হচ্ছে।

বাংলা ইনসাইডার/এএইচসি