ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

ছাত্রলীগের স্লোগান হওয়া উচিত দুর্নীতি না করার: মাশরাফি

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার, ০৯:৩৮ পিএম
ছাত্রলীগের স্লোগান হওয়া উচিত দুর্নীতি না করার: মাশরাফি

নড়াইল-২ আসনের এমপি ও ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, মুজিব বর্ষকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগের একটি স্লোগান হওয়া উচিত, আমরা দেশকে সামনে এগিয়ে নিয়ে যাবো এবং দুর্নীতি করতে দেব না, দুর্নীতি করবো না।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) মুজিব বর্ষ উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় মাশরাফি ছাত্রলীগকে উদ্দেশ্য করে বলেন, আমরা আমাদের ছোট যারা আছে তাদের ভালো শিক্ষা দেব এবং সুন্দর একটি বাংলাদেশ গড়ে তুলব।

বঙ্গবন্ধুকে নিয়ে মাশরাফি বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছেন আমি মনে করি আপনারা সে স্বপ্ন নিয়ে এসেছেন এবং সেটা পূরণ করতে কাজ করে যাবেন। বঙ্গবন্ধু তার স্বপ্ন পূরণ করতে পারেননি। তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তার স্বপ্ন পূরণ করছেন আমাদের জননেত্রী শেখ হাসিনা। আশাকরি আপনারা সে স্বপ্ন লালন করেন এবং তাকে সহযোগিতা করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে দক্ষতার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছেন দাবি করে তিনি বলেন, যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেটার জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন। কারণ প্রথমত আপনারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের, দ্বিতীয়ত আপনারা তরুণ সমাজ। আমি বিশ্বাস করি আপনারা সমস্ত ভালো কাজের সঙ্গে জড়িয়ে থাকবেন। আপনাদের ভালো কাজগুলো একটি নিদর্শন হয়ে থাকবে সামনে।

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস সাদ্দাম হোসেনসহ বিভিন্ন স্তরের কয়েকশ নেতাকর্মী।

বাংলা ইনসাইডার/এসএস