ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

ছাত্রাবাসে ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুরসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০ রবিবার, ০১:১৩ পিএম
ছাত্রাবাসে ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুরসহ গ্রেপ্তার ২

 

স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। সুনামগঞ্জের ছাতক থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর ছাত্রাবাসের একটি কক্ষে তল্লাশি চালিয়ে অস্ত্র উদ্ধারের ঘটনায় করা মামলার একমাত্র আসামিও তিনি।

সেইসাথে এই ঘটনায় জড়িত অর্জুন লস্করকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। খোঁজ নিয়ে জানা যায়, ঘটনার পরপরই আসামি শনাক্ত হলে পুলিশ গ্রেপ্তার তৎপরতা শুরু করে। মামলা হওয়ার আগে থেকেই পুলিশ আসামি ধরার অভিযান চালিয়েছে। মামলার পর গ্রেপ্তার অভিযান আরও জোরালো করা হয়েছে।

সূত্র জানায়, আসামিদের বাড়ির ঠিকানা অনুযায়ী যেসব এলাকায় বাংলাদেশ-ভারত সীমান্ত রয়েছে, সেখানকার পুলিশকে বিশেষ নজর রাখতে বলা হয়েছে। সিলেটের কানাইঘাট, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার সীমান্ত এলাকায় জেলা পুলিশের নজরদারি রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে আটটা থেকে সাড়ে আটটার দিকে ধর্ষণের এই ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে মোট নয়জনের বিরুদ্ধে ওই তরুণীর স্বামী শাহপরান থানায় মামলা করেছেন। এই ছয়জন হলেন সাইফুর রহমান (২৮), তারেকুল ইসলাম ওরফে তারেক আহমদ (২৮), শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫), অর্জুন লস্কর (২৫), রবিউল ইসলাম (২৫) ও মাহফুজুর রহমান ওরফে মাসুম (২৫)।