ঢাকা, রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

রংপুরে ছাত্রী গণধর্ষণ: ডিবির এএসআই রায়হানুল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০ বুধবার, ০৯:২৬ পিএম
রংপুরে ছাত্রী গণধর্ষণ: ডিবির এএসআই রায়হানুল গ্রেফতার

রংপুরে নবম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের ঘটনায় রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএসআই রায়হানুল ইসলামকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী। এর আগে গণধর্ষণের ঘটনায় আরও দুই জনকে গ্রেফতার করে পিবিআই।

জানা যায়, রংপুর মহানগরীর হারাগাছ থানার ময়নাকুঠি কচুটারি এলাকার নবম শ্রেণীর এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মেট্রোপলিটন ডিবি পুলিশের এএস আই রায়হানুল ইসলাম। পরিচয়ের সময় রায়হান তার ডাক নাম রাজু বলে জানায় ওই ছাত্রীকে। সম্পর্কের সূত্র ধরে রোববার সকালে ওই ছাত্রীকে রায়হান ডেকে নেয় ক্যাদারের পুল এলাকার শহিদুল্লাহ মিয়ার ভাড়াটিয়া সুমাইয়ার পারভীন ওরফে মেঘলা ওরফে আলেয়ার বাড়িতে। সেখানে ওই ছাত্রীকে তিনিসহ আরো কয়েকজন পরিচিত যুবককে দিয়ে ধর্ষণ করান। এ ঘটনায় ওই ছাত্রী অসুস্থ অবস্থায় সেখান থেকে বের হয়ে পুলিশকে বিষয়টি জানায়। রাত সাড়ে ৮টার দিকে পুলিশ ওই ছাত্রীসহ ভাড়াটিয়া আলেয়া বেগমকে আটক করে করে থানায় নিয়ে যায়। খবর দেয়া হয় পরিবারকে।

ছাত্রীর বাবা একই দিন পুলিশ সদস্য রাজুসহ দু’জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত দু’জনসহ অন্যান্য অজ্ঞাতনামা সহযোগীদের নামে ধর্ষণ মামলা দায়ের করেন। রাত পৌনে ১২টায় পুলিশ অসুস্থ ছাত্রীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়।