ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

খালেদার বিদেশ যাওয়া নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ফখরুলের আলাপ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ মে ২০২১ মঙ্গলবার, ০৮:৩৮ এএম
খালেদার বিদেশ যাওয়া নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ফখরুলের আলাপ

করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা সরকারকে জানিয়েছে বিএনপি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে সোমবার রাতে খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির একটি সূত্র জানায়, খালেদা জিয়ার পরিবার চাচ্ছে দেশের বাইরে তার চিকিৎসা করাতে। বিষয়টি পরিবারের পক্ষ থেকে সরকারের উচ্চপর্যায়ে জানানো হয়েছে। তবে নাম উদ্ধৃত হয়ে বিএনপির কেন্দ্রীয় কোনো নেতা বা পরিবারের কোনো সদস্য এখনই বিষয়টি নিয়ে সাংবাদিকদের কিছু বলতে চাননি।
 
এর আগে সোমবার ভোরে শ্বাসকষ্ট অনুভব করেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এরপরই চিকিৎসকেরা প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁকে বিকেলে কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করেন। বর্তমানে তিনি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন। এখন খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার জন্য আবেদন করা হয়েছে। করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসা করতে লন্ডনে নেওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে এই আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, আর এর আগে বাংলা ইনসাইডার একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে। সেখানে বলা হয় চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার আবেদন করবেন খালেদা জিয়া। 

নিউজটি দেখতে এখানে ক্লিক করুন: